চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ উদ্দিন বেলাল এর বিশাল গনসংযোগ।

গনসংযোগ

৩২৯

বাঞ্ছারামপুর প্রতিনিধিঃ ব্রাহ্মনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার  ০৫নং দরিকান্দি ইউনিয়েন আসন্ন  নির্বাচন কে সামনে রেখে জনমত গঠন করে যাচ্ছে চেয়ারম্যান পদপ্রার্থী  বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি  ইমতিয়াজ উদ্দিন বেলাল।

গণসংযোগ অংশ হিসেবে গত কয়েকদিনে বাঞ্ছারামপুর উপজেলার ৫নং দরিকান্দি ইউনিয়েনের  বিভিন্ন নেতাকর্মীর সঙ্গে দরিকান্দি  উত্তর-পূর্বপাড়া,কাজী বাড়ির মোড়,গগুনগর, পূবপাড়া, ভোরের বাজার এবং  বড় ব্রীজ  সহ সর্বত্র ঘুরে ঘুরে জনগনের সঙ্গে কলাকুশলী বিনিময় ও লিফলেট বিতরন করেন। পরে তিনি দড়িকান্দি ইমাননগর আনন্দবাজারে মাঠে মতবিনিময় সভা করেন

তিনি দীর্ঘদিন যাব বাঞ্ছারামপুর উপজেলার  ৫নংদরিকান্দি ইউয়নে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন।

নির্বাচনী এলাকায় তার ব্যাপক জন প্রিয়তা লক্ষ্য করা যায় , সকলে ইমতিয়াজ উদ্দিন বেলাল কে দরিকান্দি ইউনিয়নের চেয়ারম্যান তাদের পাশে চায়।

এসময় ইমতিয়াজ উদ্দিন বেলাল  বলেন,বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রী যদি জনমতের ভিত্তিতে নৌকার মনোনয়ন দেন। তাহলে আমি শতভাগ বিশ্বাস করি যে দেশরত্ন শেখ হাসিনার আস্থাভাজন ব্রাহ্মণবাড়িয়া -০৬ আসনের এমপি জনপ্রিয় নেতা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম  আমাকে আপনাদের কল্যানে কাজ করতে সাহায্য করবে। আমি নৌকা মাকার নির্বাচিত হবো শতভাগ আশাবাদী। এলাকার মানুষের  কাছে থেকে জনগণের সেবক হিসেবে জনগণের সেবা করতে পারব।

উক্ত গণসংযোগে আওয়ামী লীগ পরিবারের নেতাকর্মী ও আপামর জনগণ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন। এসময় গনসংযোগ ও মিছিলে উপস্থিত ছিলেন দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক আলা উদ্দিন ভূইয়া, কৃষক লীগের সভাপতি আনার কাজী, দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক টিপু কাজী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মার্কিন সরকার, উলিম কাজী যুব নেতা মাইনুল সরকার, খুরশেদ সরকার, ওমর ফারুক নয়ন, ইতালি ভেনিস আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জিয়া উদ্দিন জলিল, আব্দুল রহমান মোল্লা, সাকিল মোল্লা, সোহেল মোল্লা, সানাউল্লাহ মোল্লা, আব্দুল হাকিম আকাশ , আওয়ামীলীগ  সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন, আওয়ামী লীগ নেতা তারা মিয়া  সহ আরোও অনেকে।

Leave A Reply

Your email address will not be published.